নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
খেলনার পিস্তল ও ছোরার ভয় দেখিয়ে ছিনতাই: ফতেয়াবাদের দুই যুবক অক্সিজেনে ধরা!

খেলনার পিস্তল ও ছোরার ভয় দেখিয়ে ছিনতাই: ফতেয়াবাদের দুই যুবক অক্সিজেনে ধরা!

খেলনার পিস্তল ও ছোরার ভয় দেখিয়ে ছিনতাই: ফতেয়াবাদের দুই যুবক অক্সিজেনে ধরা!

নিজস্ব প্রতিবেদক:

খেলনার পিস্তল ও ছোরার ভয় দেখিয়ে মহানগরীর বায়েজিদ বোস্তামী থানার জালালাবাদ এলাকায় ছিনতাই ও ডাকাতির প্রস্তুতিকালে হাটহাজারী উপজেলার চিকনদন্ডী ইউনিয়নের দুইজন’কে আটক করেছে র‌্যাব-৭।

গত শনিবার (৮ জুলাই) বিশেষ অভিযান চালিয়ে দুই ছিনতাইকারী আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, চট্টগ্রাম বিশেষ গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় দুষ্কৃতিকারী ডাকাতি করার উদ্দেশ্যে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন জালালাবাদ এলাকার পাকা রাস্তার উপর অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ৮ জুলাই র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ০১। মোঃ নাসির উদ্দিন টিপু (২৯), পিতা- এসএম জামাল উদ্দীন, সাং-ফতেয়াবাদ, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রাম এবং ২। মোঃ সাজ্জাদ (২২), পিতা-মোঃ লোকমান, সাং-ফতেয়াবাদ, থানা-হাটহাজারী, জেলা-চট্টগ্রামদের আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদ এবং তল্লাশী করে তাদের হেফাজতে হতে একটি প্লাস্টিকের তৈরী খেলনা পিস্তল এবং ০১টি দেশীয় ধারালো ছোরা উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরও জানা যায় তারা পরষ্পর যোগসাজশে ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়ে বায়েজিদ বোস্তামী থানা এলাকাসহ চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থানে দীর্ঘদিন যাবৎ ডাকাতি এবং ছিনতাই করে আসছে। এছাড়াও তারা সাধারণ মানুষসহ প্রাত্যহিক চলাচলরত ব্যবসায়ীদের নিকট হতে খেলনা পিস্তল এবং দেশীয় অস্ত্রের মুখে ভীতি প্রদর্শন এর মাধ্যমে মূল্যবান জিনিসপত্র, স্বর্ণালংকার, মোবাইল ফোন ও নগদ টাকা ছিনতাই করে আসছে। উপস্থিত সাক্ষী ও স্থানীয় লোকজনের মাধ্যমে জানায় যে, গ্রেফতারকৃত আসামীরা ডাকাত-ছিনতাই দলের সক্রিয় সদস্য।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com