নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
কোটি টাকা লোপাটের দায়ে ৩২ মামলার পলাতক আসামি দুই সহোদর আটক

কোটি টাকা লোপাটের দায়ে ৩২ মামলার পলাতক আসামি দুই সহোদর আটক

নিজস্ব প্রতিবেদক:

কোটি টাকা লোপাটের দুই জন সাজা প্রাপ্ত আসামী গ্রেফতারের মাধ্যমে ২০ টি সাজা ও ১২ টি পরোয়ানা সহ মোট ৩২টি পরোয়ানা এর ইতি টানল কোতোয়ালী থানা পুলিশ

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে এ দুই সহোদর কে আটক করা হয়।

কোতোয়ালী থানার ওসি জানান,মোঃ মাজাহার ইকবাল খান (৫০) ও তার ছোট ভাই মোঃ জাফর ইকবাল খান (৪০) দ্বয় জামাল খান নবাব সিরাজুদ্দৌলা রোডে “ইকবাল সুইটস” নামে মিষ্টির ব্যবসা করতেন। তাদের বাবা হাজী মোহাম্মদ ইকবাল খান মারা যাওয়ার পর তাদের বাবার রেখে যাওয়া দিদার মার্কেটের বিপরীতে সম্পত্তিতে তারা মাল্টিস্টোরেড বিল্ডিং ১০ তলা ভবন নিমার্ন করার জন্য বিভিন্ন ব্যাবসায়ী প্রতিষ্ঠান ও লোকজনদের নিকট হইতে কোটি টাকা ঋণ নেন। ৮ম তলা পর্যন্ত ভবন নির্মাণের পর তারা ভবন নির্মাণ করার কাজ বন্ধ করে দেন। যে সমস্ত ব্যবসায়িক প্রতিষ্ঠান ও লোকজনদের নিকট থেকে কোটি টাকা ঋণ নিয়েছেন তাদের টাকা পরিশোধ করতে না পারায় তারা দুই ভাই চট্টগ্রাম থেকে পালিয়ে যান।

তিনি বলেন, চট্টগ্রাম থেকে পালিয়ে যাওয়ার পর আসামী মোঃ মাজাহার ইকবাল খান (৫০) কুমিল্লা জেলার নাঙ্গলকোর্ট থানাধীন জোড় পুকুরিয়া গ্রামে আত্মগোপন করেন। সেখানে তিনি একটি মাদ্রাসায় শিক্ষকতা করেন। তার ছোট ভাই মোঃ জাফর ইকবাল খান (৪০) গাজীপুর জেলার গাঁছা থানাধীন মেট্রিক্স স্টাইলস লিঃ কোম্পানিতে একাউন্টস অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তারা তাদের গ্রেফতারী পরোয়ানা এড়াতে দীর্ঘদিন আত্মগোপন করে ছিলেন।

তিনি আরও বলেন, তাদের গ্রেফতার করার জন্য কোতোয়ালী থানা পুলিশ ময়মনসিংহ, গাজীপুর ও কুমিল্লা জেলায় অভিযান পরিচালনা করে ইং ২১/০৯/২০২২ তারিখ রাত ১০ঃ ০০ ঘটিকার সময় গাজীপুর জেলার গাঁছা থানাধীন বটতলী এলাকা থেকে মোঃ জাফর ইকবাল খান(৪০) কে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে ৭ টি সাজা ও ৬টি গ্রেফতারী পরোয়ানা সহ মোট ১৩ গ্রেফতারী পরোয়ানা রয়েছে। তার দেওয়া তথ্য মোতাবেক কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানাধীন জোড় পুকুরপাড় এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ মাজাহার ইকবাল খান (৫০) কে ইং ২২/০৯/২০২২ তারিখ সকাল ০৬ঃ৩০ ঘটিকার সময় গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে ১৩ টি সাজা ও ৬ টি গ্রেফতারী পরোয়ানা সহ মোট ১৯ টি গ্রেফতারী পরোয়ানা রয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com