নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
কেনেডি জুনিয়রের হাতে ‘ফ্রেন্ডস অব বাংলাদেশ’ পদক তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

কেনেডি জুনিয়রের হাতে ‘ফ্রেন্ডস অব বাংলাদেশ’ পদক তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

হাটহাজারী নিউজ ডেস্ক:

বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে ব্যাপক অবদান রাখায় প্রয়াত মার্কিন সিনেটর এডওয়ার্ড এম. কেনেডির জন্য  স্বীকৃতিস্বরূপ তার ছেলে টেড কেনেডি জুনিয়রের হাতে ‘ফ্রেন্ডস অব বাংলাদেশ’ পদক তুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সোমবার (৩১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি হোটেলে টেড কেনেডি জুনিয়র ও তার পরিবারের সদস্যদের সম্মানে আয়োজিত নৈশভোজে এ পদক তুলে দেন শেখ হাসিনা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রধানমন্ত্রীর উপ প্রেস সচিব কে এম শাখাওয়াত মুন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

এর আগে রোববার (৩০ অক্টোবর) সকালে কেনেডি জুনিয়র, তার স্ত্রী ক্যাথরিন কেনেডি, মেয়ে কাইলি কেনেডি এবং ছেলে টেডি কেনেডি প্রধানমন্ত্রীর সঙ্গে গণভবনে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় স্বাধীনতা যুদ্ধে নিক্সনের প্রশাসন পাকিস্তানের পক্ষে থাকা সত্ত্বেও বাংলাদেশকে প্রয়াত সিনেটর এডওয়ার্ড এম. কেনেডির সমর্থন ও অসামান্য অবদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন।

যুক্তরাষ্ট্রের কানেকটিকাট রাজ্যের সাবেক সিনেটর টেড কেনেডি জুনিয়র বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের কূটনৈতিক সম্পর্কের ৫০তম বার্ষিকীতে যোগ দিতে বাংলাদেশে অবস্থান করছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com