নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ওভারটেক করতে গিয়ে দাঁড়িয়ে থাকা গাড়িকে শান্তি পরিবহনের ধাক্কা: আহতের মৃত্যু, সড়কে জনতা!

ওভারটেক করতে গিয়ে দাঁড়িয়ে থাকা গাড়িকে শান্তি পরিবহনের ধাক্কা: আহতের মৃত্যু, সড়কে জনতা!

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের সরকারহাট বাজারে দাঁড়িয়ে থাকা ৩/৪টি গাড়ির সাথে বেপরোয়া গতির শান্তি পরিবহনের ধাক্কায় আহত মানিকের মৃত্যু খবর ছড়িয়ে পড়লে রাস্তায় নেমে আসে জনতা।

বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ১০টার দিকে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

নিহত মানিক মির্জাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড বুলবুলি পাড়ার মালিক নুরী চেয়ারম্যান বাড়ির ইদ্রিস মিয়ার পুত্র।

নিহত মানিক দুই সন্তানের জনক। তিনি পেশায় মিনি ড্রাম ট্রাক চালক। তিনি গত শনিবার (২২ জুন) সকাল ৭টার দিকে সরকারহাট বাজারে নিজের চালানো ড্রাম ট্রাকটি পানি দিয়ে পরিষ্কার করছিলো এমন সময় খাগড়াছড়িগামী বেপরোয়া গতির শান্তি পরিবহনের একটি বাস ওভারটেক করতে গিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ৩/৪টি গাড়ি কে সজোরে ধাক্কা দেয়। এ সময় মিনি ড্রাম ট্রাক চালক মানিক গুরুতর আহত হয়। আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ভাই কে উদ্ধার করে নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেছি। কিন্তু ভাই ৫ দিন চিকিৎসারত অবস্থায় আজ সকালে মৃত্যু বরণ করেন বলে জানান নিহত মানিকের ভাই।

এদিকে মানিকের মৃত্যু খবর ছড়িয়ে পড়লে স্থানীয় জনতা মহাসড়কে নেমে আসে। তখন মহাসড়কে যানজট সৃষ্টি হয়। সবার দাবি ঘাতক বাস চালকের দৃষ্টান্তমুলক শাস্তি এবং মরণফাঁদ হাটহাজারী ফটিকছড়ি মহাসড়কে ডিভাইডার দেয়ার জোর দাবি রাখেন।

প্রসঙ্গত, গত শনিবার (২২ জুন) সকাল ৭টার দিকে খাগড়াছড়িগামী শান্তি পরিবহনের একটি বাস ওভারটেক করতে গিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা ৩/৪টি গাড়ি কে দুমড়ে মুচড়ে দেয়। এ ঘটনায় ঘাতক বাসটি জব্দ করলেও চালক পালিয়ে যায় বলে জানান নাজিরহাট হাইওয়ে পুলিশের এসআই আনিস।

নাজিরহাট হাইওয়ে পুলিশের এসআই আনিস বলেন, সরকারহাট বাজারে দাঁড়িয়ে থাকা টেম্পো, জিপ এবং মিনি ড্রাম ট্রাক কে সজোরে ধাক্কা দেয় শান্তি পরিবহনের একটি বাস। এ ঘটনায় বাসটি জব্দ করা হয়েছে। তবে বাস চালক পালিয়ে যাওয়ায় আটক করা হয়নি।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com