নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
এমবিবিএস ভর্তি পরীক্ষায় ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চান্স পেলো হাটহাজারীর মেয়ে নুরীয়া

এমবিবিএস ভর্তি পরীক্ষায় ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চান্স পেলো হাটহাজারীর মেয়ে নুরীয়া

নিজস্ব প্রতিবেদক: এমবিবিএস ভর্তি পরীক্ষায় ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চান্স পেয়েছেন দৈনিক হাটহাজারী নিউজর এর নির্বাহী সম্পাদক মোঃ একরামুল হক এর ছোট মেয়ে তাসনিম আরজুমান নূরিয়া।

এবারের এমবিবিএস ২০২৪ সালের ভর্তি পরীক্ষায় ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চান্স পেয়েছে হাটহাজারী অনলাইন প্রেসক্লাবে সহসভাপতি ও দৈনিক হাটহাজারী নিউজ পরিবার এর নির্বাহী সম্পাদক এবং মির্জাপুর উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষক মোঃ একরামুল হক এর ছোট মেয়ে। তার জন্য সকলের কাছে  দোয়া চেয়েছেন তিনি।

উল্লেখ্য সে SSC ও HSC পরীক্ষায় গোল্ডেন A+ সহ ৯৪% উপরে নাম্বার পেয়ে বোর্ড বৃত্তি পেয়েছিলেন।

সে হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের চারিয়া সিকদার পাড়ার বাচা মিয়া টেন্ডল বাড়ির বিশিষ্ট সমাজ সেবক মফজল আহমদ ও ফরিদা বেগমের নাতনি।

এমবিবিএস ২০২৪ সালের ভর্তি পরীক্ষায় ঢাকা স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজে চান্স পাওয়ায় তাসনিম আরজুমান নূরিয়াকে দৈনিক হাটহাজারী নিউজ পরিবার ও হাটহাজারী অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com