নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
এমএ আজিজ ও এবিএম মহিউদ্দীন চৌধুরীর কবরে পুষ্পস্তবক অর্পণ করেন চবির নবনিযুক্ত উপাচার্য

এমএ আজিজ ও এবিএম মহিউদ্দীন চৌধুরীর কবরে পুষ্পস্তবক অর্পণ করেন চবির নবনিযুক্ত উপাচার্য

নিজস্ব প্রতিবেদক: প্রয়াত আওয়ামী লীগের নেতা এবং চট্টলার বীর এমএ আজিজ ও আলহাজ্ব এবিএম মহিউদ্দীন চৌধুরীর কবরে পুষ্পস্তবক অর্পণ করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মোঃ আবু তাহের।

বৃহস্পতিবার (২১ মার্চ) বিকাল ৪টা ৩০ মিনিটের দিকে তিনি পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (তথ্য ও ফটোগ্রাফি) খন্দকার মোয়াজ্জেম হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. মোঃ আবু তাহের জননেতা এম এ আজিজ এবং বীর মুক্তিযোদ্ধা চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক  মেয়র আলহাজ্ব এবিএম মহিউদ্দীন চৌধুরীর কবরে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

পরে তিনি, মরহুমদ্বয়ের রূহের মাগফেরাত কামনা করেন এবং মহান আল্লাহর দরবারে তাদের চিরশান্তি কামনা করেন।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com