নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
উল্টো পথে ট্রাক চালিয়ে সিএনজি গাড়িকে চাপা দিয়ে যাত্রী হত্যা: গাড়ীর চালক আটক!

উল্টো পথে ট্রাক চালিয়ে সিএনজি গাড়িকে চাপা দিয়ে যাত্রী হত্যা: গাড়ীর চালক আটক!

নিজস্ব প্রতিবেদক:

হালিশহর থানাধীন ঈদগাঁ কাঁচা রাস্তার মোড়ে পৌঁছা মাত্র উল্টো পথে ট্রাক চালিয়ে সিএনজি গাড়িকে চাপা দিয়ে যাত্রীকে হত্যা করে দ্রুত পালিয়ে যাওয়া ট্রাক চালককে আটক করেছেন ডিবি পুলিশ।

গত রবিবার (৩০ এপ্রিল) বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন বলেন, চাঞ্চল্যকর ট্রাক চাপায় সিএনজি গাড়ির যাত্রী হত্যা মামলার পলাতক আসামি ধরতে অভিযান পরিচালনা করিয়া হালিশহর থানার মামলা নং- ১৯, তারিখ- ২১/০৪/২০২৩ ইং, ধারা- সড়ক পরিবহন আইন’২০১৮ এর ১০৫/৯৮ সংক্রান্তে অজ্ঞাতনামা ট্রাক সনাক্ত পূর্বক আটক করতঃ ট্রাকের ড্রাইভার মোঃ ইসমাইল (২৫)’কে গ্রেফতার করা হয়।

তিনি বলেন, গত ২১ এপ্রিল সকাল অনুমান ৬টা ২০ মিনিটের দিকে নিউমার্কেট হতে আসা (চট্টঃমেঃ-থ-১৩-৩২০২) সিএনজি চালিত অটোরিক্সা হালিশহর থানাধীন ঈদগাঁ কাঁচা রাস্তার মোড়ে পৌঁছা মাত্র বিপরীত দিক থেকে আসা অজ্ঞাতনামা ট্রাক স্ব-জোরে সিএনজি গাড়ীকে ধাক্কা দিলে একজন যাত্রী (পুরুষ) মৃত্যুবরণ করেন ও অপর ০১ (এক) গুরুতর জখম প্রাপ্ত হয় এবং সিএনজি গাড়ীটি দুমড়ে মুচড়ে যায়।

তিনি আরও বলেন, মামলার ছায়া তদন্তে শতাধিক সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করিয়া (ঢাকা মেট্রোঃ-ট-১৬-০৬৬৪) ট্রাক গাড়ীটি সনাক্ত করিতে সক্ষম হয় এবং অভিযান পরিচালনা করিয়া সদরঘাট থানাধীন মাঝিরঘাট এলাকা হতে গাড়ীটি আটক করে। উক্ত ট্রাকের ড্রাইভার ভোলা জেলার বোরহানউদ্দিন থানা এলাকায় আত্মগোপন করে। উক্ত আসামী ভোলা হইতে চট্টগ্রাম আসার পথিমধ্যে তথ্য প্রযুক্তির সহায়তায় ট্রাকের ড্রাইভার আসামী মোঃ ইসমাইল (২৫)’কে আকবরশাহ থানা এলাকা থেকে গত  ৩০ এপ্রিল গ্রেফতার করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com