নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ঈদুল আযহার শুভেচ্ছা বাণী!

ঈদুল আযহার শুভেচ্ছা বাণী!

নিজস্ব প্রতিবেদক:

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে দৈনিক হাটহাজারী নিউজ পরিবার ও হাটহাজারী অনলাইন প্রেসক্লাবের পক্ষ থেকে দেশ ও প্রবাসের সকলকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও ঈদ মোবারক!

বিজ্ঞাপন

কোরবানির ঈদ যা আমাদের ত্যাগের মহিমা শিক্ষা দেয়। কারণ কুরবানীর ঈদ যতটানা পশু কুরবানী দেয়ার মাধ্যমে পালিত হয় তার চেয়েও বেশি উত্তম ভাবে আল্লাহর রাস্তায় কুরবানী তথা মনের হিংসা-বিদ্বেষ মনের পশুত্বকে কোরবানি দেওয়া বুঝায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

কুরবানির ঈদ হাঁসতে শেখায়, ভালবাসতে শেখায়, তাগের মহিমা শেখায়। এ ঈদে আমরা বিভিন্ন ধরণের পশু কুরবানি করে থাকি, যার মধ্য দিয়ে ইসলামের পাঁচটি স্তম্ভের একটি পালন করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এই সেই দিন যখন আমাদের চারপাশের সমস্ত বিস্ময়কর জিনিসের জন্য ঐশ্বরিক আলোর প্রতি কৃতজ্ঞতা জানানো উচিত। তাই আপনাকে এবং আপনার পরিবারকে অনেক আনন্দে ঈদের শুভেচ্ছা জানাই। আল্লাহপাক আপনার/ আপনাদের সকল দোয়া কবুল করুন এবং সকল জানা ও অজানা গুনা ক্ষমা করুন। ঈদ মোবারক!

 

ধন্যবাদান্তে,

মো: আব্দুল আউয়াল রোকন, প্রচার সম্পাদক, হাটহাজারী অনলাইন প্রেসক্লাব, বিজ্ঞাপন ম্যানেজার, দৈনিক হাটহাজারী নিউজ, উত্তর চট্টগ্রাম জেলা প্রতিনিধি, দৈনিক ডেসটিনি, হাটহাজারী সংবাদদাতা, দৈনিক বায়ান্ন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com