নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ইয়াবা ও চোলাই মদসহ তিন ব্যবসায়ী ডিবি পুলিশের জালে ধরা

ইয়াবা ও চোলাই মদসহ তিন ব্যবসায়ী ডিবি পুলিশের জালে ধরা

চোলাই মদসহ আটক বিপ্লব দাশ

নিজস্ব প্রতিবেদক:

নগরীর বাকলিয়া থানাধীন রাহাত্তারপুল মোড় কে. বি. আমান আলী রোড থেকে ৯ হাজার পিস ইয়াবাসহ আবদুর রহমান ও মোঃ শাহাদত হোসেন এবং ১৪০ লিটার চোলাই মদসহ গোয়ালপাড়া থেকে বিপ্লব দাশ নামে তিন ব্যবসায়ীকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

হাটহাজারী নিউজ

বুধবার (৩০ নভেম্বর) নগরীর রাহাত্তারপুল ও গোয়ালপাড়া এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মহানগর গোয়েন্দা (উত্তর ও দক্ষিণ) বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান বলেন, আজকে ৩০ নভেম্বর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নগরীর বাকলিয়া থানাধীন রাহাত্তারপুল মোড় কে. বি. আমান আলী রোড থেকে ৯০০০ পিস ইয়াবাসহ আবদুর রহমান ও মোঃ শাহাদত হোসেনদ্বয়কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যক্তিদ্বয় কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন রোহিঙ্গা ক্যাম্পের বিভিন্ন উৎস থেকে কম দামে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে কৌশলে চট্টগ্রাম শহরে এনে চট্টগ্রাম শহরের বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট বেশি দামে বিক্রি করে থাকে মর্মে প্রাথমিক তদন্তে জানা যায়।

চোলাই মদসহ আটক বিপ্লব দাশ

অন্য দিকে, মহানগর গোয়েন্দা ( পশ্চিম) উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আলী হোসেন দিক নির্দেশনায় গত মঙ্গলবার ২৯ নভেম্বর গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন গোয়ালপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে বিপ্লব দাশ প্রকাশ মাছকাটা বিপ্লবকে ১৪০ লিটার চোলাই মদসহ গ্রেফতার করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com