নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ইপিজেড থেকে অপহৃত শিশু ফেনী থেকে উদ্ধার, গ্রেফতার ৬

ইপিজেড থেকে অপহৃত শিশু ফেনী থেকে উদ্ধার, গ্রেফতার ৬

নিজস্ব প্রতিবেদক:

ইপিজেড থানার কলসি দিঘী এলাকা থেকে আড়াই বছরে শিশু হৃদয়কে অপহরণের অভিযোগে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

বুধবার (৮ ফেব্রুয়ারি) রাতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (গণমাধ্যম) স্পিনা রানী প্রামাণিক বলেন, ইপিজেড থানা থেকে অপহৃত আড়াই বছরের শিশু হৃদয়কে ফেনী জেলার দাগনভুঁইয়া থানার গহিন এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

শিশু হৃদয়কে অপহরণের সঙ্গে জড়িত ৬ জনকে নগরের বিভিন্ন ও ফেনী জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় সিএমপি উপ-পুলিশ কমিশনার (বন্দর) এর কার্যালয়ে প্রেস ব্রিফিং বিস্তারিত জানানো হবে।

গত ২৫ জানুয়ারি দুপুরে নগরের ইপিজেড থানার কলসি দিঘী এলাকার সাইক্লোন শেল্টারের (স্কুল) সামনে থেকে হৃদয়ের বড় বোন জান্নাতুলকে খাবার কিনতে পাঠিয়ে কৌশলে হৃদয়কে অপহরণ করা হয়। গত ২৬ জানুয়ারি শিশুর বাবা রবিউল বাদী হয়ে নগরের ইপিজেড থানায় অজ্ঞাতনামা দুইজন মহিলাকে আসামি করে একটি মামলা করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com