নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
আফগানিস্তানকে ৮৮ রানে হারিয়ে সিরিজ জয় করল টাইগাররা

আফগানিস্তানকে ৮৮ রানে হারিয়ে সিরিজ জয় করল টাইগাররা

হাটহাজারী নিউজ ডেস্ক:

আফগানদের বিপক্ষে সিরিজ জয়ের পাশাপাশি আইসিসি ওয়ানডে সুপার লিগের পয়েন্ট টেবিলের শীর্ষস্থানে উঠে এসেছে বাংলাদেশ। ফলে ওয়ানডের বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডকে পেছনে ফেলেছে বাংলাদেশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শুক্রবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে প্রথমে ব্যাট করে ৪ উইকেট হারিয়ে ৩০৬ রান করে বাংলাদেশ। জবাবে ৪৫.১ ওভার খেলে ২১৮ রান করে গুটিয়ে যায় আফগানিস্তান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বাংলাদেশ জয়ী হয় ৮৮ রানে।
এই ম্যাচে ব্যাট হাতে জ্বলে ওঠেন লিটন। ১২৬ বলে ১৩৬ রানের ক্যাবিক এক ইনিংস খেলেন তিনি। তার ব্যাট থেকে আসে ১৬ চার ও ২ ছক্কা।

বিজ্ঞাপন

তার পাশাপাশি রানের দেখা পান মুশফিকুর রহিম। তিনি ৯ চারে ৯৩ বলে করেন ৮৬। তৃতীয় উইকেট জুটিতে দুজনে যোগ করেন বাংলাদেশের পক্ষে রেকর্ড ২০২ রান।
মূলত লিটন ও মুশফিকের জুটিতে বড় সংগ্রহ নিশ্চিত হয় স্বাগতিকদের।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com