নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
আদনানকে ৮ হাজার ৬৫৮ বছরের কারাদণ্ড দিলেন আদালত

আদনানকে ৮ হাজার ৬৫৮ বছরের কারাদণ্ড দিলেন আদালত

হাটহাজারী নিউজ ডেস্ক:

তুরস্কের আদনান ওকতার নামে এক ব্যক্তিকে ৮ হাজার ৬৫৮ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।এক দশক আগের পুরোনো এক মামলার পুনর্বিচারে এ সাজা ঘোষণা করা হয়েছে।

অন্যকে ফাঁদে ফেলে দাবি আদায় করা, যৌন নিপীড়ন, অর্থ পাচার এবং গুপ্তচরবৃত্তির অভিযোগে এত দিনের কারাদণ্ডের সাজা হয়েছে। খবর ডেইলি সাবাহ’র।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সাজা পাওয়া ওই ব্যক্তির নাম আদনান ওকতার। বয়স ৬৬ বছর। তিনি তুরস্কের ইসলামিক টেলিভিশনে বক্তা ও বিভিন্ন ধর্মীয় গ্রন্থের লেখক। টেলিভিশনে নিজেকে মুসলিম মতাদর্শ প্রচারক আখ্যা দিতেন তিনি। এর আগে এক মামলায় তার ১ হাজার ৭৫ বছরের কারাদণ্ড দেয়া হয়।

২০২১ সালে ৬৬ বছর বয়সী এই বৃদ্ধকে যৌন নিপীড়ন, নাবালিকাদের যৌন নির্যাতন, জালিয়াতি, রাজনৈতিক, সামরিক গুপ্তচরবৃত্তিসহ কয়েকটি অপরাধের জন্য ১ হাজার ৭৫ বছরের সাজা দেয়া হয়েছিল। কিন্তু উচ্চ আদালতে সেই রায় বাতিল করা হয়। পুনর্বিচারে ইস্তাম্বুলের উচ্চ আদালত যৌন নির্যাতনসহ বেশ কয়েকটি অভিযোগে আদনান ওকতারকে ৮ হাজার ৬৫৮ বছরের কারাদণ্ড দেন।

এছাড়া আরও ১০ জন সন্দেহভাজনকে ৮ হাজার ৬৫৮ বছরের কারাদণ্ড দিয়েছেন ওই আদালত। (যমুনাটিভি)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com