নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
আটকে পড়া যুবককে উদ্ধার করে বাড়ি পৌঁছে দিল ফায়ার সার্ভিস!

আটকে পড়া যুবককে উদ্ধার করে বাড়ি পৌঁছে দিল ফায়ার সার্ভিস!

নিজস্ব প্রতিবেদক: হাটহাজারীতে কালভার্টের নিচে আটকা পড়া মানসিক ভারসাম্যহীন হাসান (২৫) নামের এক ব্যক্তিকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স।

সোমবার (১৫ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে পৌরসভার দারুল উলুম মঈনুল ইসলাম প্রকাশ হাটহাজারী বড় মাদ্রাসা ও সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় সংলগ্ন একটি কালভার্টের নিচ থেকে তাকে উদ্ধার করা হয়।

জানা যায়, ঘটনারদিন দিবাগত রাত ৯ টার দিকে উল্লেখিত স্থানে এক ব্যক্তিকে আটকা পড়ে থাকতে দেখে স্থানীয়রা হাটহাজারী ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে হাটহাজারী ফায়ার সার্ভিসের লিডার মো:ফজল মিয়ার নেতৃত্বে একটি টিম দ্রুত ঘটনাস্থলে গিয়ে ভিকটিম কে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশংকামুক্ত ঘোষণা করেন। ফায়ার সার্ভিস কর্মীরা
অসুস্থ (মানসিক ভারসাম্যহীন) হাসান কে তার নিজ এলাকা পূর্ব মেখল নিয়ে তার বাবার হাতে তুলে দেন। হাসান ওই এলাকার খালেক চৌকিদার বাড়ির আবুল বশরের পুত্র।

ভিকটিমের প্রতিবেশী ব্যবসায়ী আমির আল ইসলাম সোমবার রাত দশটার দিকে জানান, রাত ৯ টার দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবিসহ পোস্ট দেখে জানতে পারি হাসানকে ফায়ার সার্ভিস উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। তবে তার নাম পরিচয় কেউ বলতে পারেননি।পরে আমি তার নাম পরিচয় নিশ্চিত করলে হাটহাজারী ফায়ার সার্ভিস কর্মীরা ভিকটিম হাসানকে বাড়িতে পৌঁছে দেন।

অভিযানে নেতৃত্বদানকারী হাটহাজারী ফায়ার সার্ভিসের লিডার মো: ফজল মিয়া ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com