নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 

আজ শুভ বড়দিন!

নিজস্ব প্রতিবেদক:

খ্রিষ্টধর্মীয় বিশ্বাসমতে, যিশু খ্রিষ্টের পবিত্র জন্মতিথি বড়দিন উপলক্ষে হাটহাজারী অনলাইন প্রেসক্লাব ও দৈনিক হাটহাজারী নিউজ পরিবারের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা।

বিজ্ঞাপন

পবিত্র বড়দিন যদিও খ্রিষ্ট ধর্মাবলম্বীদের জন্য বিশেষ উৎসব, ইহা উপলক্ষে আমরা ধর্ম-বর্ণ-জাতি নির্বিশেষে সমগ্র মানবজাতিরই কল্যাণ, সমৃদ্ধি ও মুক্তি কামনা করিতেছি। আমরা জানি, যিশু তাঁহার জীবন দিয়া অন্যায়-অত্যাচার, শোষণ, মিথ্যা হইতে মানবজাতিকে মুক্ত করিতে চাহিয়াছিলেন। মনুষ্যসমাজের সকল শোক-দুঃখের ভার স্বয়ং গ্রহণের নিমিত্তে আত্মত্যাগ করিয়াছিলেন। বড়দিন উপলক্ষে আমাদিগের প্রত্যাশা, যিশুর আদর্শ অনুসরণ করিয়া তাঁহার অনুসারীগণের মধ্যেও মুক্তি ও ত্যাগের চেতনা ছড়াইয়া পড়িবে। সংখ্যাগত দিক দিয়ে বিশ্বের বৃহত্তম এই ধর্মের অনুসারীগণ আত্মত্যাগের মহিমায় আলোকিত হইলে উহার প্রভাব নিশ্চয়ই অপরাপর ধর্মাবলম্বীগণের উপরও পড়বে।

এই বৎসর বড়দিন এমন সময়ে উদযাপিত হচ্ছে, যে ক্ষণে রাশিয়া-ইউক্রেন যুদ্ধের বিরূপ প্রভাবে বিশ্বব্যাপী অর্থনৈতিক মন্দা ও অস্থিতিশীলতার পদধ্বনি শোনা যাচ্ছে।

(আংশিক সংগৃহীত)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com