নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
অ্যাম্বুলেন্সে করে ৭৫ কেজি গাঁজা পাচারের সময় হাটহাজারী ও ফটিকছড়ির দুই যুবক আটক!

অ্যাম্বুলেন্সে করে ৭৫ কেজি গাঁজা পাচারের সময় হাটহাজারী ও ফটিকছড়ির দুই যুবক আটক!

নিজস্ব প্রতিবেদক:

অভিনব কায়দায় অ্যাম্বুলেন্সে করে মাদক পাচার করার সময় মীরসরাই উপজেলার জোরারগঞ্জ থেকে ৭৫ কেজি গাঁজাসহ হাটহাজারী ও ফটিকছড়ির দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৭।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারী) রাত ১১টার দিকে এ দুইজন কে আটক করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত অ্যাম্বুলেন্স জব্দ করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি এ্যাম্বুলেন্সযোগে মাদকদ্রব্য গাঁজা বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে ফেনী জেলার ছাগলনাইয়া হতে চট্টগ্রামের দিকে নিয়া যাচ্ছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ২৩ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে   র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার জোরারগঞ্জ থানাধীন বারৈয়ারহাট- খাগড়াছড়ি মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি এ্যাম্বুলেন্সের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা এ্যাম্বুলেন্সটিকে থামানোর সংকেত দিলে এ্যাম্বুলেন্সটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা গাড়ীসহ আসামী ১। নাঈম (১৯), পিতা- আবুল কাশেম, সাং- ফটিকছড়ি, থানা- ফটিকছড়ি এবং ২। হোসেন আলী (২৬), পিতা- নছাদ আলী, সাং- পশ্চিম ফরহাদাবাদ, থানা- হাটহাজারী, উভয় জেলা- চট্টগ্রাম’দ্বয়কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে তাদের দেখানো ও সনাক্তমতে উক্ত এ্যাম্বুলেন্সের ভিতরে রোগী বহন করার জায়গা হতে ৩টি চটের বস্তায় মোট ৭৫ কেজি গাঁজা উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত এ্যাম্বুলেন্সটিকে জব্দ করা হয়।

আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তাঁরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজসে ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে মাদকদ্রব্য গাঁজা ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা থেকে স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট অধিক মূল্যে বিক্রি করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১১ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com