নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
অং সান সু চির ৪ বছর জেল

অং সান সু চির ৪ বছর জেল

হাটহাজারী নিউজ ডেস্কঃ

মিয়ানমারে অবৈধভাবে ওয়াকিটকি আমদানি এবং ব্যবহারের দায়ে গণতন্ত্রপন্থি নেত্রী অং সান সু চির ৪ বছর জেল হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) এ খবর জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

 

এর আগে সেনাবাহিনীর বিরুদ্ধে জনগণকে উসকে দেওয়া এবং করোনা মধ্যে বিধি ভাঙার মামলায় দুই বছর করে মোট চার বছরের কারাদণ্ড দেওয়া হয়েছিল।

 

রয়টার্স বলছে, আইন লঙ্ঘন করে হ্যান্ডহেল্ড রেডিও রাখার দায়ে দুই বছর এবং সিগন্যাল জ্যামার সেট রাখার দায়ে এক বছরের কারাদণ্ডের আদেশ হয়েছে।

 

প্রসঙ্গত, মিয়ানমারে ২০২১ সালের ১ ফেব্রুয়ারি অভ্যুত্থানের মাধ্যমে ক্ষমতা দখল করে সেনাবাহিনী। গ্রেফতার করা হয় অং সান সু চিসহ তার দল ন্যাশনাল লিগ ফর ডেমোক্রেসির (এনএলডি) শীর্ষ নেতাদের।

 

তখন থেকে ৭৬ বছর বয়সী সু চিকে গৃহবন্দি রাখা হয়েছে এবং অনেকগুলো মামলা করা হয়েছে। সবগুলো মামলায় অভিযোগ প্রমাণিত হলে ১০০ বছর পর্যন্ত কারাদণ্ডে দণ্ডিত হতে পারেন সু চি।(নিউজ সংগৃহীত)

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com