নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
৮ মামলার পলাতক আসামি ডাকাত সর্দার ধরলো র্যাব 

৮ মামলার পলাতক আসামি ডাকাত সর্দার ধরলো র্যাব 

নিজস্ব প্রতিবেদক: মহানগরীর পাহাড়তলী থেকে চুরি, ডাকাতি, হত্যা চেষ্টা এবং সরকারী সম্পতির ক্ষতিসাধনসহ ৮ মামলার পলাতক আসামি আন্তঃ জেলা ডাকাত দলের সর্দার গিয়াস উদ্দিন’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

মঙ্গলবার (২৬ মার্চ) বিকাল ২টার দিকে বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, ফেনী জেলার ফেনী মডেল থানার মামলা নং-২৬ তারিখ ১৯ জুলাই ২০২৩ইং ধারা-১৪৭/১৪৮/১৪৯/

৩৩২/৩৩৩/৩৫৩/১১৪/৪২৭/৩৪ এবং দায়রা নং-৪৩০/১২, ধারা- ৩৯৫/৩৯৭ পেনাল কোড ১৮৬০ এর ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি গিয়াস উদ্দিন চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন মধ্যম সড়াইপাড়া এলাকায় অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, এর একটি আভিযানিক দল গত ২৬ মার্চ আনুমানিক ২টার দিকে বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামি গিয়াস উদ্দিন (৩৫), পিতা-মৃত আব্দুল মালেক কালা মিয়া প্রকাশ কালু মিয়া, সাং-জয়লস্কর, থানা-দাগনভূঞা, জেলা-ফেনী’কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, সে সূত্রে বর্ণিত মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি এবং আন্তঃ জেলা ডাকাত দলের সর্দার। জিজ্ঞাসাবাদে আরো জানা যায়, সে আইন শৃংখলা বাহিনীর নিকট থেকে গ্রেফতার এড়াতে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে আত্মগোপনে অবস্থান করে আসছিল।

উল্লেখ্য যে, সিডিএমএস পর্যালোচনায় গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ফেনী জেলার ফেনী সদর, সোনাগাজী এবং দাগনভূঞা থানায় চুরি, ডাকাতি, বিস্ফোরক, হত্যা চেষ্টা এবং সরকারী সম্পত্তির ক্ষতিসাধনসহ সর্বমোট ০৮ টি মামলার তথ্য পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে ফেনী জেলার দাগনভূঞা থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com