নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
৫০ কেজি গাঁজা ও ৩,৯৪০ পিস ইয়াবাসহ আটক ৩

৫০ কেজি গাঁজা ও ৩,৯৪০ পিস ইয়াবাসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক:

ফেনী জেলার মহিপাল এলাকায় পৃথক দুটি অভিযান চালিয়ে ৫০ কেজি গাঁজা এবং ৩৯৪০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সোমবার (৭ নভেম্বর) মধ্য রাত ২টা ৪০ মিনিটের দিকে তাদের কে আটক করা হয়।

আটককৃতরা হলেন, ১। মোঃ রাশেদ (২০), পিতা- মোঃ নূরুজ্জামান, সাং- পাইনদহ, থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রাম, ২। সাহাজিদা (৫০), পিতা- মোঃ হানিফ, সাং- নোয়াপাড়া এবং ৩। আম্বিয়া(৩২), পিতা- সৈয়দ আলম, সাং- পুরান বল্লোম পাড়া, উভয় থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য গাঁজা বহন করে বিক্রয়ের উদ্দেশ্যে কুমিল্লা হইতে চট্টগ্রামের দিকে নিয়ে যাচ্ছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গত ০৭ নভেম্বর রাত ১১টার দিকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা একটি প্রাইভেটকারকে সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারটি থামানোর সংকেত দিলে উক্ত প্রাইভেটকারটি না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা প্রাইভেটকারসহ আসামী মোঃ রাশেদ (২০), পিতা- মোঃ নূরুজ্জামান, সাং- পাইনদহ, থানা- ফটিকছড়ি, জেলা- চট্টগ্রামকে আটক করতে সক্ষম হয়।

বিজ্ঞাপন

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেখানো ও সনাক্তমতে এবং তার নিজ হাতে বের করে দেয়া মতে উক্ত প্রাইভেটকারের পিছনের সীটের উপর ০২ টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে মোট ৫০ কেজি গাঁজা উদ্ধার পূর্বক আসামীকে গ্রেফতার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৭ লক্ষ ৫০ হাজার টাকা।

ইয়াবাসহ আটককৃত ফটিকছড়ির যুবক রাশেদ

অপরদিকে আরেকটি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের উদ্দেশ্যে ফেনী জেলার ফেনী মডেল থানাধীন মহিপাল এলাকায় চট্টগ্রাম হতে ঢাকাগামী মহাসড়কের পাকা রাস্তার উপর গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে ৮ নভেম্বর ভোর রাত ২টা ৪০মিনিটের দিকে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী সাহাজিদা (৫০), পিতা- মোঃ হানিফ, সাং- নোয়াপাড়া এবং ২। আম্বিয়া(৩২), পিতা- সৈয়দ আলম, সাং- পুরান বল্লোম পাড়া, উভয় থানা- টেকনাফ, জেলা- কক্সবাজারদ্বয়কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের হাতে থাকা ভ্যানিটি ব্যাগের ভিতর হতে আসামীদের নিজ হাতে বের করে দেয়া মতে সর্বমোট ৩,৯৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার পূর্বক আসামীদেরকে গ্রেফতার করা হয়।

আটককৃত আসামীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম, ফেনী, ঢাকাসহ আশেপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ১২ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে ফেনী জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com