নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
১৫০ বোতল ফেনসিডিল ও ২০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ধরলো র্যাবের হাটহাজারী ক্যাম্প

১৫০ বোতল ফেনসিডিল ও ২০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ধরলো র্যাবের হাটহাজারী ক্যাম্প

নিজস্ব প্রতিবেদক:

চান্দগাঁও থানাধীন নতুন ব্রীজ-বহদ্দারহাট পাকা রাস্তা এলাকায় ১৫০ বোতল ফেনসিডিল ও ২০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ধরলো র্যাব ৭ এর সিপিসি-২ হাটহাজারী ক্যাম্প।

সোমবার (৪ সেপ্টেম্বর) বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপ এবং প্রাইভেট কার জব্দ।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, বিশেষ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে প্রাইভেটকার এবং পিকআপ যোগে অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল এবং গাঁজা বহন করে চট্টগ্রামের দিকে নিয়ে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রামের একটি আভিযানি দল গত ০৪ সেপ্টেম্বর ২০২৩ইং তারিখ চট্টগ্রাম মহানগরীর চান্দগাঁও থানাধীন নতুন ব্রীজ-বহদ্দারহাট পাকা রাস্তার উপর একটি অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে গাড়ী তল্লাশী শুরু করে। এসময় চেক পোস্টের দিকে আসা সন্দেহজনক ০১টি প্রাইভেটকার এবং ০১টি পিকআপকে থামার সংকেত দিলে প্রাইভেটকার এবং পিকআপ না থামিয়ে পালানোর চেষ্টাকালে আসামী মোঃ সুমন প্রকাশ সবুজ (৩০), পিতা-মৃত নুরুল হক, সাং-দুর্গাপুর থানা-জোরারগঞ্জ, জেলা-চট্টগ্রাম’কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেখানো ও নিজ হাতে প্রাইভেটকারের ব্যাক ঢালার ভিতর হতে বের করে দেয়া মতে ০২টি প্লাস্টিকের বস্তা হতে ১৫০ বোতল ফেনসিডিল এবং পিকআপের ড্রাইভিং সিটের পাশের খালি জায়গা হতে ২০ কেজি গাঁজা উদ্ধারসহ মাদক পরিবহনের কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয় এবং চালক পালিয়ে যায়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, সে এবং পলাতক আসামী ড্রাইভিং পেশার আড়ালে পরস্পর যোগসাজসে ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ফেনসিডিল এবং গাঁজা সংগ্রহ করে পরবর্তীতে চট্টগ্রাম জেলার বিভিন্ন মাদক সেবনকারী এবং মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারি এবং খুচরা বিক্রয় করে থাকে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লাখ ৫০ হাজার টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তার করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com