নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হালদায় অভিযান, ৩ হাজার মিটার ঘেরা জাল জব্দ

হালদায় অভিযান, ৩ হাজার মিটার ঘেরা জাল জব্দ

 

নিজস্ব প্রতিবেদকঃ প্রাকৃতিক  মৎস্য প্রজনন ক্ষেত্র হাটহাজারীর হালদা নদীতে ভ্রাম্যমান আদালত অভিযানে প্রায় ৩ হাজার মিটার অবৈধ ঘেরা জাল জব্দ করা হয়েছে।

বিজ্ঞাপন

 

 

বৃহস্পতিবার (৩১ মার্চ) হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাহিদুল আলমের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

জানা যায়, ভোর ৬ টার দিকে উপজেলার গড়দুয়ারা ইউনিয়নের নয়াহাট পয়েন্টে থেকে অবিযানটি শুরু হয়ে সকার ৯ টা’র দিকে উপজেলার গুমান মর্দ্দন ইউনিয়নের হালদার অংশে গিয়ে শেষ হয়। এ সময় প্রায ৩ হাজার মিটার অবৈধ ঘেরা জাল জব্দ করে ভ্রাম্যমান আদালত। অভিযানে আইডিএফ মৎস কর্মকর্তা রাব্বানী, গ্রাম পুলিশ ও সেচ্ছাসেবীগণ অংশগ্রহণ করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

অভিযানের সত্যতা স্বীকার করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট (ইউএনও)শাহিদুল আলম জানান, বঙ্গবন্ধু মৎস হেরিটেজ এ হালদা নদী রক্ষায় উপজেলা প্রশাসন সদা তৎপর। হালদার প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় অভিযানের পাশাপাশি মানুষের সচেতনতা জরুরি। হালদার মা মাছ, ডলফিন ও জীববৈচিত্র্য রক্ষায় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সবসময় জেলেসহ সর্বসাধারণকে সতর্ক করে যাচ্ছি। তিনি হালদা রক্ষায় এমন অভিযান চলমান থাকবে বলেও জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com