নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে সেগুন কাঠ বোঝাই গাড়ি জব্দ

হাটহাজারীতে সেগুন কাঠ বোঝাই গাড়ি জব্দ

নিজস্ব প্রতিবেদকঃ

হাটহাজারী পৌরসভার হাসপাতাল রোডের পশ্চিমে নাম্বার বিহীন জীপগাড়ী বোঝাই সেগুন গোল কাঠ আটক করে ইউএনও মোঃ শাহিদুল আলম।

 

শুক্রবার (৭ জানুয়ারী) সকাল সাড়ে দশটার দিকে কাঠ বোঝাই গাড়ি জব্দ করা হয়।

 

হাটহাজারী স্টেশন অফিসার মোঃ ফজলুল কাদের চৌধুরী হাটহাজারী নিউজ কে বলেন, পাচারকালে নাম্বার বিহীন জীপগাড়ী বোঝাই সেগুন গোল কাঠ আটক করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিদুল আলম। এরপর তিনি আমাদের কে অবহিত করলে আমরা গিয়ে বনজ দ্রব্যের স্বপক্ষে কোন বৈধ কাগজপত্র নানা থাকায় ও ড্রাইভার দ্রুত পালিয়ে যাওয়ায় গাড়ীর মালিককে ভাম্যমান আদালতের মাধ্যমে ইউএনও মহোদয় ১০ হাজার টাকা জরিমানা করা হয়। পাশাপাশি ৬২ টু: = ৪৫.৩৭ ঘনফুট সেগুন গোল জব্দ পূর্বক অফিস হেফাজতে নেওয়া হয় ।

 

কয়েকটি গোপন সূত্রে জানা গেছে, আটককৃত কাঠ ও গাড়ি ছাড়িয়ে নিতে বনবিভাগের সাথে লবিং করতে হাটহাজারী গাছ ব্যবসায়ী সমিতির সভাপতি মুছা এবং রমজান মেম্বার কে দেখা গেছে। শুধু তা নয় যত অবৈধ কাঠ পাচার হয় সবই তাদের নিয়ন্ত্রণে হয়। এ চক্রের রয়েছে একটি সিন্ডিকেট।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com