নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাটহাজারীতে গাছ ভর্তি দুটি জীপগাড়ি আটক

হাটহাজারীতে গাছ ভর্তি দুটি জীপগাড়ি আটক

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলা ধলই ইউনিয়নের এনায়েতপুর চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কের চেয়ারম্যানের ঘাটার গাছ বোঝায় ২টি জীপ গাড়ী আটক করল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম।

 

মঙ্গলবার (২৫ জানুয়ারী) রাত সাড়ে ১০টার দিকে গাছ ভর্তি জীপগাড়ি দুটি আটক করা হয়।

বিজ্ঞাপন

হাটহাজারী রেঞ্জ কর্মকর্তা মোঃ ফজলুল কাদের চৌধুরী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং একদল চৌকস বন কর্মীসহ এক ভাম্যমান আদালত পরিচালনা করে ২টি বিবিধ জ্বালানী গাছ বোঝাই জীপগাড়ী আটক করা হয়।

বিজ্ঞাপন

হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম বলেন, ধলই এনায়েতপুর সড়কের হারুন চেয়ারম্যানের ঘাটা থেকে চট্টগ্রাম শহর অভিমুখী দুটি জীপগাড়ী আটক করা হয়। পরে বনজ দ্রব্যের স্বপক্ষে কোন বৈধ কাগজপত্র নানা থাকায় ও গাড়ীর মালিককে ভাম্যমান আদালতে ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। পরবর্তীতে বিবিধ জ্বালানী গাছ গুলো জব্দ করা হয়।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com