নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
হাইড্রোলিক হর্ন ব্যবহার করায় ১১টি যানবাহনকে ২৯ হাজার টাকা জরিমানা করলেন পরিবেশ অধিদপ্তর 

হাইড্রোলিক হর্ন ব্যবহার করায় ১১টি যানবাহনকে ২৯ হাজার টাকা জরিমানা করলেন পরিবেশ অধিদপ্তর 

নিজস্ব প্রতিবেদক:

রাঙ্গামাটি সদর উপজেলায় ‘শব্দদূষণ নিয়ন্ত্রণে”হাইড্রোলিক হর্ন ব্যবহারের কারণে ১১টি মামলায় ১১টি যানবাহনকে ২৯ হাজার ৫০০ টাকা জরিমানা এবং হাইড্রোলিক হর্ন জব্দ করেন পরিবেশ অধিদপ্তর।

মঙ্গলবার ( ২৪ জানুয়ারী) বেলা ১১টার দিকে পরিবেশ অধিদপ্তর শব্দদূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্পের‘ আওতায় শব্দ সচেতনতামূলক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

উক্ত মোবাইল কোর্টে উপস্থিত ছিলেন পরিবেশ অধিদপ্তর চট্টগ্রামের উপপরিচালক মোঃ ফেরদৌস আনোয়ার, সহকারী পরিচালক মোঃ আফজারুল ইসলাম, নমুনা সংগ্রাহক চন্দন বিশ্বাস।মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিক সহায়তা প্রদান করেন রাঙ্গামাটি জেলা পুলিশের সদস্যবৃন্দ।

পরিবেশ অধিদপ্তর চট্টগ্রাম অঞ্চলের পরিচালক মুফিদুল আলম বলেন, রাঙ্গামাটি পার্বত্য জেলার সদর উপজেলায় ‘শব্দদূষণ নিয়ন্ত্রণে সমন্বিত ও অংশীদারিত্বমূলক প্রকল্পের‘ আওতায় শব্দ সচেতনতামূলক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। উক্ত মোবাইল কোর্টে হাইড্রোলিক হর্ন ব্যবহারের কারণে ১১ টি মামলায় ১১ টি যানবাহনকে ২৯ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয় এবং হাইড্রোলিক হর্ন জব্দ করা হয়। একই দিন রাঙ্গামাটির রিজার্ভ বাজার এলাকায় দুইটি দোকান থেকে আনুমানিক ২৫০ কেজি নিষিদ্ধ ঘোষিত পলিথিন শপিং ব্যাগ জব্দ করা হয় এবং দোকান মালিকদের কে দুইটি পৃথক মামলায় ৪০০০ টাকা জরিমানা আদায় করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com