নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
সাবেক স্ত্রীর ব্যক্তিগত মুহুর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ব্লাকমেইল: আটক ১

সাবেক স্ত্রীর ব্যক্তিগত মুহুর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ব্লাকমেইল: আটক ১

নিজস্ব প্রতিবেদক:

নিজের প্রাক্তন স্ত্রীর ব্যক্তিগত মুহুর্তের স্পর্শকাতর ছবি এবং ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিয়ে ব্লাকমেইল করা এক সাইবার অপরাধী স্বামীকে আটক করেছে র‌্যাব-৭।

বুধবার (২২ মার্চ) সকাল সাড়ে ৮টার দিকে নগরীর লালখান বাজার থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, ভুক্তভোগী ভিকটিম চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত একজন ছাত্রী। ২০২০ সাথে আসামী মোঃ আরাফাত হোসেন (২৩) এর সাথে ভিকটিমের ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়। পরবর্তীতে আরাফাত মিথ্যা পরিচয় দিয়ে প্রতারনা করে ভিকটিমের সাথে প্রেমের সর্ম্পক স্থাপন করে। সম্পর্কের একপর্যায়ে আরাফাত ভিকটিমকে বিভিন্ন ধরনের প্রলোভন দেখিয়ে বিয়ের জন্য চাপ দেয়। গত ২৪ সেপ্টেম্বর ২০২০ খ্রিঃ তারিখে প্রেমের ০৩ মাস আতিবাহিত হওয়ার পর ভিকটিম আসামীর চাপের কারণে এবং প্রলোভিত হয়ে গোপনে পরিবারের কাউকে না জানিয়ে কাজী অফিসে গিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

বিয়ের পর ভিকটিম এবং আরাফাত চট্টগ্রাম মহানগরের চকবাজার থানাধীন খালপাড় আবাসিক এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে সংসার শুরু করেন। কিছুদিন পর ভিকটিম জানতে পারেন আরাফাত বেকার এবং মাদকাসক্ত। আরাফাত বেকার ও মাদকাশক্ত হওয়ায় সে বিভিন্ন সময়ে ভিকটিমকে তার বাবার বাড়ি হতে টাকা নিয়ে আসার জন্য চাপ প্রয়োগ করত এবং টাকা না দিলে শারীরিক নির্যাতন করত। এছাড়া সে ভিকটিমের বিভিন্ন ব্যক্তিগত মুহুর্তের ছবি ও ভিডিওচিত্র তার সুকৌশলে তার মোবাইলে ধারন করে রাখত। এভাবে নির্যাতন চলতে থাকায় ভিকটিম এক পর্যায়ে মায়ের অসুস্থতার কথা বলে তার মায়ের কাছে চলে আসে। পরবর্তীতে তার পরিবারকে সব কিছু খুলে বলার পর পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী ভিকটিম তার স্বামীকে ডিভোর্স দেয়।

ভিকটিম তার স্বামী আরাফাতকে ডিভোর্স দেয়ায় আরাফাত ভিকটিমের ছবি ব্যবহার করে ভিকটিমের নামে একটি ভুয়া ফেসবুক একাউন্ট খুলে এবং উক্ত ফেসবুক একাউন্ট হতে ভিকটিমের বিভিন্ন ব্যক্তিগত মুহুর্তের ছবি পোস্ট করে যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। এ অবস্থায় ভুক্তভোগী শারীরিক ও মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। পরবর্তীতে ভিকটিম উক্ত ঘটনার বিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য র‌্যাব-৭, চট্টগ্রাম অধিনায়ক বরাবর অভিযোগ করে।

ভিকটিমের এরুপ অভিযোগের বিষয়টি র‌্যাব-৭, চট্টগ্রাম মানবিকতার সহিত আমলে নেয়। এরই প্রেক্ষিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল বর্ণিত আসামীকে গ্রেফতারের লক্ষ্যে গত ২২ মার্চ ২০২৩ইং তারিখ ০৮৩০ ঘটিকায় চট্টগ্রাম মহানগরীর খুলশী থানাধীন লালখান বাজার এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ আরাফাত হোসাইন রাউফি (২৩),পিতা-মোঃ হামিদ হোসাইন, সাং-লালখান বাজার থানা-খুলশি, জেলা-চট্টগ্রাম‘কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে জিজ্ঞাসাবাদে ধৃত আসামী স্বীকার করে যে, সে ভিকটিমকে সামাজিকভাবে হেয় করার জন্য ভিকটিমের নামে ভুয়া ফেসবুক একাউন্ট খুলে তার ব্যক্তিগত মুহুর্তের ছবি ও ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিত। উল্লেখ্য, গ্রেফতারকৃত আসামীর মোবাইল তল্লাশী করে ভিকটিমের ১০ কপি ব্যক্তিগত মুহুর্তের ছবি পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com