নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
সদারঙ্গের দ্বিমাসিক শাস্ত্রীয় সংগীতানুষ্ঠান

সদারঙ্গের দ্বিমাসিক শাস্ত্রীয় সংগীতানুষ্ঠান

অরুণ বৈষ্ণব:

গান হলো মানুষের মনের খোরাক। গান ভালোবাসা না এমন লোক কমই আছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শুক্রবার (৫ আগস্ট) সন্ধ্যায় ৭:০০ টায়, থিয়েটার ইন্সটিটিউট চট্টগ্রামে অনুষ্ঠিত হল ‘সদারঙ্গ উচ্চাঙ্গসংগীত পরিষদ বাংলাদেশ’ এর দ্বিমাসিক শাস্ত্রীয় সংগীতানুষ্ঠান।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

অনুষ্ঠানের প্রথম পর্বে বক্তব্য রাখেন সদারঙ্গের সহসভাপতি প্রফেসর ড. শহীদউল্লাহ ও সভাপতি প্রফেসর ড. মুস্তাফিজুর রহমান ছিদ্দিকী।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বের শুরুতে বাগেশ্রী রাগে একতাল বিলম্বিত ও ত্রিতাল মধ্যলয়ে খেয়াল পরিবেশন করেন শিশু শিল্পী অদ্বিতীয়া বড়ুয়া। শিল্পীর সাথে তবলায় সহযোগিতা করেন শিল্পী প্রনব ভট্টাচার্য, হারমোনিয়ামে ছিলেন শিল্পী প্রমিত বড়ুয়া এবং তানপুরায় ছিলেন শিল্পী মীর মোঃ এনায়েতউল্লাহ্ নবীন শিল্পীর পরিশিলিত পরিবেশনা উপস্থিত শ্রোতা দর্শকদের আনন্দ দান করে।

এর পর ছিল রাগ- ‘জয়জয়ন্তী ‘ ও যোগ ; পরিবেশন করেন শিল্পী বিটু শীল। তবলায় সংগত করেন শিল্পী প্রশান্ত ভৌমিক। শিল্পীর পরিবেশিত রাগ ও গায়নশৈলী শ্রোতাদের মুগ্ধ করেন।

অনুষ্ঠানের শুরু থেকে শেষ অবধি সংগীত পিপাসুদের উপস্থিতি সদারঙ্গের এই আয়োজনকে সাফল্যমণ্ডিত করে তোলে। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শিল্পী রাজিব দাশ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com