নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
যাত্রী বেশে পাঠাও মোটরসাইকেলে: গাড়ি ও মোবাইলসহ নগদ টাকা ছিনতাই, আটক ২

যাত্রী বেশে পাঠাও মোটরসাইকেলে: গাড়ি ও মোবাইলসহ নগদ টাকা ছিনতাই, আটক ২

নিজস্ব প্রতিবেদক:

আকবরশাহ্ থানাধীন কর্ণেল জোন্স রোডের ভিতরে রেললাইন সংলগ্ন নির্জন অন্ধকার স্থানে পাঠাও মোটরসাইকেলে যাত্রী বেশে এসে মোবাইল, নগদ টাকা ও মোটরসাইকেলটি ছিনতাই করে নিয়ে যাওয়া ২ ছিনতাইকারীকে আটক করে পুলিশ।

শুক্রবার (২৭ জানুয়ারী) সকালে পুলিশ অভিযান চালিয়ে দুই ছিনতাইকারীকে আটক করে।

আকবর শাহ থানার ওসি ওয়ালী উদ্দিন আকবর বলেন, গতকাল ২৬ জানুয়ারী  রাত অনুমান ২টা ৪০ মিনিটের দিকে রাইড শেয়ারিং আপ পাঠাও এর মোটরসাইকেল চালক আকতার উদ্দিন যাত্রীর জন্য অপেক্ষমান ছিলেন নগরীর একেখান গেইটে। ঐ সময় ২৪/২৫ বছরের বয়সী এক যুবক ৮০ টাকা ভাড়ায় তাকে নিয়ে যায় আকবরশাহ্ থানাধীন কর্ণেল জোন্স রোডের ভিতরে রেললাইন সংলগ্ন নির্জন অন্ধকার স্থানে। রাত প্রায় ৩টার দিকে সেখানে পৌঁছে যাত্রী বেশে পাঠাও চালকের মোটরসাইকেলে থাকা যুবক মোটরসাইকেল থেকে নেমে চালকের নিকট থেকে মোটরসাইকেল কেড়ে নেয়ার চেষ্টা করে।

তিনি বলেন, তখন তার সাথে যুক্ত হয় অজ্ঞাতনামা আরো ৩ জন যুবক। অজ্ঞাতনামা ঐ ৪ জন ছিনতাইকারী পাঠাও চালককে মারধর করে তার DISCOVER 150 CC মোটরসাইকেল, একটি OPPO মোবাইল সেট ও নগদ ৯৫০ টাকা ছিনতাই করে নিয়ে যায়। উক্ত ঘটনায় আকবরশাহ্ থানায় মামলা নং-২৬, তারিখ- ২৭/০১/২০২৩ খ্রিঃ, ধারা-৩৯৪ পেনাল কোড রুজু হয়।

তিনি বলেন, এ ঘটনায় মামলা রুজুর পর তদন্তকারী কর্মকর্তা সহ আকবরশাহ্ থানার একটি টিম অভিযান পরিচালনা করে আজ শুক্রবার ২৭ জানুয়ারী সকালবেলা আকবরশাহ্ থানাধীন কর্ণেল জোন্স রোড এলাকা হতে মামলার ঘটনায় নেতৃত্বদানকারী, সরাসরি জড়িত আসামী ফেরদৌস মাহমুদ ইমন (২৪), পিতা-রবিউল হোসেন, সাং-উত্তর কাট্টলী, আলী চাঁদ বাড়ী এবং  সাদ্দাম হোসেন  জসিম (৩২), পিতা- মোঃ আলী আক্কাস, সাং-উত্তর কাট্টলী, থানা-আকবরশাহ্, চট্টগ্রাম’দের গ্রেফতার করে এবং গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে ছিনতাইকৃত DISCOVER 150 CC মোটরসাইকেল, OPPO মোবাইল সেট ও নগদ ৫০০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামী ফেরদৌস মাহমুদ ইমনের নামে নগরীর আকবরশাহ্ ও পাহাড়তলী থানায় ২টি ছিনতাই, ২টি অস্ত্র, ডাকাতির প্রস্তুতি, ছিনতাইয়ের চেষ্টা, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন সহ বিভিন্ন অভিযোগে মোট ৭টি মামলা রয়েছে।

আকবরশাহ্ থানায় রুজুকৃত মামালায় আসামীদ্বয়’দের অদ্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। পলাতক আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com