নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ভারতীয় পর্যটক সী-বিচে ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম রিজিয়নের শুভেচ্ছা

ভারতীয় পর্যটক সী-বিচে ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম রিজিয়নের শুভেচ্ছা

আবদুল আউয়াল রোকনঃ
ভারতীয় পযর্টকদের শুভেচ্ছা জানান ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম রিজিয়ন। ভারতের এিপুরা রাজ্য থেকে আসা ৫০ জন পর্যটকদের ফুলেল শুভেচছা জানান চট্টগ্রাম ট্যুরিস্ট পুলিশ রিজিয়ন।

বিজ্ঞাপন

৩০ ডিসেম্বর শুত্রুবার বিকাল ৫ টার সময় ভারতের ত্রিপুরা রাজ্য থেকে  ৫০জন পযর্টকের একটি দল  পতেঙ্গা সমুদ্র সৈকত পরিদর্শন করতে আসেন। চট্রগ্রাম ট্যুরিস্ট পুলিশ রিজিয়ন ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করে এবং ফুল দিয়ে বরণ করেন  পতেংগা সী বিচে আগত ভারতীয় পর্যটক দলকে। এই সময় উপস্থিত থেকে ফুলেল শুভেচ্ছা জানান চট্টগ্রাম ট্যুরিস্ট পুলিশের এসপি মো. আপেল মাহমুদ। পতেংগা সী বিচ ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো. ইসরাফিল মজুমদার সহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পতেঙ্গা টুরিস্ট পুলিশের আতিথিয়তা পেয়ে তারা মুগ্ধ হয়ে পতেঙ্গা ট্যুরিস্ট পুলিশের কৃতজ্ঞতা প্রকাশ করে।
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ভারতের  ত্রিপুরা রাজ্য থেকে আগতদের সার্বিক নিরাপত্তার ব্যবস্থা করে চট্টগ্রাম ট্যুরিস্ট পুলিশ। পতেংগা সী বিচে আগত ভারতীয় পর্যটক  বাংলাদেশের পর্যটন কেন্দ্র পরিদর্শন করে ট্যুরিস্ট পুলিশের নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্টি প্রকাশ করেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com