নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বন্ধুর প্রেমিকাকে পেতে বন্ধুকে খুন, আটক ২

বন্ধুর প্রেমিকাকে পেতে বন্ধুকে খুন, আটক ২

নিজস্ব প্রতিবেদক:

বাকলিয়া থানাধীন বলিরহাট ঘাটকুল এলাকায় সংগঠিত রাকিবুল ইসলাম রিকাত (১৮) হত্যাকান্ডের রহস্য উন্মোচন। এ হত্যাকান্ডে ব্যবহৃত ছোরাসহ জড়িত দুইজনকে আটক করে পুলিশ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বুধবার (২ নভেম্বর) আনোয়ারা উপজেলা থেকে এ দুই জনকে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার) বলেন, গত ৩১ অক্টোবর বিকাল অনুমান ৪টা ৩০ মিনিটের সময় বলিরহাট কর্ণফুলী নদীর পাড়ে ঘুরতে যাওয়ার প্রাক্কালে ঘাটকুল সুইস গেইটের পশ্চিম পাশে খালী জায়গার উপর ভিকটিম রাকিবুল ইসলাম প্রঃ রিকাতকে বিবাদী মোঃ গোলাম কাদের প্রঃ হৃদয় ও মোঃ সাকিব এবং তাদের অপরাপর সহযোগীরা মিলে হত্যা করে।

হত্যাকান্ডের বিষয়ে জানা যায়, সাদিয়া ইয়াছমিন মিলি নামক একটি মেয়ের সাথে ভিকটিম মৃত রাকিবুল ইসলাম রিকাত ও বিবাদী সাকিব এবং হৃদয়’দ্বয়ের প্রেমের সর্ম্পক থাকায় উভয়ের মধ্যে বিরোধ সৃষ্টি হওয়ায় হত্যাকান্ডটি সংগঠিত হয়। হত্যাকান্ডের ঘটনায় ভিকটিমের পিতার অভিযোগের প্রেক্ষিতে বাকলিয়া থানায় একটি হত্যা মামলা রুজু হয়।

মামলার প্রেক্ষিতে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নোবেল চাকমা, পিপিএম, সহকারী পুলিশ কমিশনার (চকবাজার জোন) মোঃ শহীদুল ইসলাম, অফিসার ইনচার্জ, বাকলিয়া থানা, মোহাম্মদ আবদুর রহিম’দের নেতৃত্বে অপারেশন চালিয়ে এজাহারনামীয়সহ অপরাপর বিবাদীদের গ্রেফতারের লক্ষ্যে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চট্টগ্রাম জেলার আনোয়ারা থানা এলাকা থেকে মামলার এজাহারনামীয় মোঃ গোলাম কাদের প্রঃ হৃদয় এবং মোঃ সাকিব‘দ্বয়কে গ্রেফতার করেন।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত সাকিব এর দেওয়া তথ্যের ভিত্তিতে চট্টগ্রাম জেলার চন্দনাইশ থানা এলাকার জনৈক রুবেল এর ভাড়াঘর থেকে ঘটনায় ব্যবহৃত রক্তমাখা ছোরা উদ্ধার করেন। এভাবেই একটি লোমহর্ষক হত্যাকান্ডের রহস্য উন্মোচন করল টিম বাকলিয়া।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com