নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বন্দরঠিলায় লরীর চাপায়‌ পিতা ও পুত্রের মৃত্যু

বন্দরঠিলায় লরীর চাপায়‌ পিতা ও পুত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম নগরীর ইপিজড থানাধীন বন্দরঠিলায় লরীর চাপায়‌ পিতা ও পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শনিবার (৯ এপ্রিল) সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- আবু সালেহ (৩৮) ও তাঁর ছেলে আবদুল মোমিন (৫)।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আহত অপর ছেলের নাম মাহিত (৪)। তারা বন্দরটিলার আকমল আলী রোডে থাকেন বলে জানা যায়। আবু সালেহ ইপিজেডের এইচকেডি গার্মেন্টসে চাকরি করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কাটগড় থেকে আসার সময় একটি লরি রিক্সাকে চাপা দেয়। এতে রিক্সায় থাকা বাবা ও ছেলে নিহত হয়েছেন। তবে রিক্সা থেকে ছিটকে পড়ে বেঁচে গেছেন মা।

বিজ্ঞাপন

ইপিজেড থানার এসআই আবু সাঈদ গণমাধ্যমকে বলেন, পতেঙ্গা থেকে আগ্রাবাদমুখী লরি বন্দরটিলার শাহপ্লাজার সামনে একটি রিক্সাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে বাবা ও ছেলে নিহত হন। এ ঘটনায় লরি চালককে আটক করা হয়েছে।

 

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com