নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ফটিকছড়ির শিশু ধর্ষণ মামলার পলাতক আসামিকে নারায়ণগঞ্জ থেকে ধরলো র্যাবের হাটহাজারী ক্যাম্প!

ফটিকছড়ির শিশু ধর্ষণ মামলার পলাতক আসামিকে নারায়ণগঞ্জ থেকে ধরলো র্যাবের হাটহাজারী ক্যাম্প!

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামের ভূজপুর থানার শিশু ধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি মোঃ ইউসুফ সর্দার’কে দীর্ঘ ৬ বছর পর নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ এর হাটহাজারী ক্যাম্প।

গত বুধবার (২ আগস্ট) বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

র‌্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, মামলার বাদী হালিমা বেগম এবং আসামী মোঃ ইউসুফ সর্দার (৬০) প্রতিবেশী। ভিকটিমের মা হালিমা বেগম গত ৩১ ডিসেম্বর ২০১৬ ইং তারিখ স্বামী ও তিন সন্তানকে নিজ বাড়িতে রেখে তার বাবার বাড়ি বেড়াতে যান। গত ০১ জানুয়ারী ২০১৭ ইং তারিখ বিকাল আনুমানিক ১৫০০ ঘটিকায় হালিমা বেগম এর ৪র্থ শ্রেণী পড়ুয়া মেয়ে ভিকটমি তার প্রতিবেশি মোঃ ইউসুফ সর্দার এর বাড়ীতে আমলকী কুড়াতে যায়। প্রতিবেশি মোঃ ইউসুফ সর্দার ভিকটিমকে আমলকী দেওয়ার প্রলোভন দেখিয়ে তার ঘরে নিয়ে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিম রক্তাক্ত অবস্থায় বাড়িতে গিয়ে ধষর্ণের বিষয়টি পরিবারকে জানালে ভিকটিমকে প্রথমে ভূজপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা প্রদান করেন।

উক্ত ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে আসামী মোঃ ইউসুফ সর্দার এর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার ভূজপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন যার মামলা নং-০৩ তারিখ-০৫ জানুয়ারী ২০১৭, ধারা-নারী ও শিশু নির্যাতন ও দমন আইন ২০০০ (সঃ/২০০৩) এর ৯(১)। মামলা দায়েরের পর হতে আসামী মোঃ ইউসুফ সর্দার আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে আত্মগোপনে চলে যায়। মামলার তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে আসামী মোঃ ইউসুফ সর্দার এর বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। বিজ্ঞ আদালত দীর্ঘ বিচার কার্যক্রম শেষে পলাতক আসামী মোঃ ইউসুফ সর্দার’কে যাবজ্জীবন কারাদন্ড এবং ৫,০০,০০০/= টাকা অর্থদন্ড অনাদায়ে আরো ৫ বছরের সশ্রম কারাদন্ড প্রদান করে গ্রেফতারী পরোয়ানা জারি করেন।

র‌্যাব-৭, চট্টগ্রাম বর্ণিত ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতারের লক্ষে গোয়েন্দা নজরধারী এবং ছায়াতদন্ত অব্যাহত রাখে। নজরধারীর এক পর্যায়ে র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সূত্রে জানতে পারে যে, বর্ণিত ধষর্ণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন কাশিমপুর এলাকায় আত্মগোপন করে আছে।

উক্ত তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম এবং র‌্যাব-১১, নারায়ণগঞ্জ এর একটি যৌথ আভিযানিক দল গত ২ আগস্ট বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে আসামী মোঃ ইউসুফ সর্দার (৬০), পিতা- মৃত আশ্রাফ আলী, সাং-লালমাই, থানা-ভূজপুর, জেলা-চট্টগ্রাম’কে গ্রেফতার করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আকটকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে বর্ণিত ধষর্ণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এবং ৫,০০,০০০ টাকা অর্থদনন্ড অনাদায়ে আরো ৫ বছরের সশ্রম কারাদন্ড প্রাপ্ত পলাকত আসামী মর্মে স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, সে আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়ানোর জন্য দীর্ঘ ৬ বছর যাবৎ ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে আত্মগোপন করে ছিল।

গ্রেফতারকৃত আসামী সংক্রান্ত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com