নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ফটিকছড়িতে পাওনাদারের টাকার চাপে ১ মহিলা গলায় ফাঁস

ফটিকছড়িতে পাওনাদারের টাকার চাপে ১ মহিলা গলায় ফাঁস

 

নিজস্ব প্রতিবেদকঃ  ফটিকছড়িতে গলায় ফাঁস লাগানো এক মহিলার লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

 

২৭ মার্চ (রোববার) সকালে সুন্দরপুর ইউনিয়নের আজিমপুর গ্রামের হায়দার আলীর বাড়ীতে এ ঘটনা ঘটে।

 

নিহত মহিলা  আজিমপুরের হায়দার আলীর বাড়ীর প্রবাসী ইব্রাহিমের স্ত্রী নাছিমা আকতার (৫০)  তার পরিবারের আরও দুই পুত্র সন্তান রয়েছে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

নিহতের স্বজনরা জানান, গেল কদিন আগে শ্বশুর বাড়ী থেকে এনজিও কর্মীর সাথে পরকিয়া করে তার মেয়ে পালিয়ে যায়। মেয়ের শ্বশুর বাড়ীর সাথে ৪ লক্ষ টাকা ঋণ রয়েছে নাছিমার। মেয়ে পালিয়ে যাওয়ায় তার শ্বশুর বাড়ীর লোকেরা টাকার চাপ দিলে ভেঙ্গে পড়েন নাছিমা। এ কারণে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন বলে দাবী স্বজনদের।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

এ ব্যাপারে ফটিকছড়ি থানার এস আই জিয়াউর রহমান বলেন, ‘খবর পেয়ে মহিলার লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছি। পরবর্তী আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com