নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
নাজিরহাটে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার

নাজিরহাটে আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামের সন্দ্বীপ থানার আলোচিত ও চাঞ্চল্যকর গণধর্ষণ মামলায় “যাবজ্জীবন সাজাপ্রাপ্ত” আসামি মোঃ সুমন’কে হাটহাজারী থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গত রাত সাড়ে ৯টার দিকে তাকে হাটহাজারী উপজেলার ফরহাদাবাদ ইউনিয়নের নাজিরহাট থেকে গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ এর সিপিসি হাটহাজারী ক্যাম্প এর কোম্পানি কমান্ডার ফ্লাইট লে: সাইফুল্লাহ জানান, গত ২০১৫ সালে গণধর্ষণের শিকার ভূক্তভোগী ভিকটিম এর ভাই বাদী হয়ে চট্টগ্রাম জেলার সন্দ্বীপ থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-০৩(০৯)১৫, জিআর নং-৭৮/১৫,

তিনি বলেন, উক্ত মামলায় পুলিশের প্রতিবেদন এবং সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ শেষে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত ভাবে সত্য প্রমাণিত হওয়ায় বিজ্ঞ আদালত গত ১৮ সেপ্টেম্বর ২০২৩ইং তারিখ আসামি মোঃ সুমন’কে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ২০ হাজার টাকা জরিমান করে গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

র‌্যাব-৭ এর কোম্পানি কমান্ডার বলেন, গণধর্ষণ মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে গ্রেফতারের লক্ষ্যে এক পর্যায়ে জানতে পারি যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি মোঃ সুমন আইন শৃংখলা বাহিনীর নিকট হতে গ্রেফতার এড়াতে ছদ্মনামে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন নাজিরহাট এলাকায় অবস্থান করছেন।

তিনি বলেন, উক্ত তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি মোঃ সুমন (৩০), পিতা-মোঃ সিদ্দিক, সাং-হরিশপুর, থানা-সন্দ্বীপ, জেলা-চট্টগ্রাম’কে গ্রেফতার করতে সক্ষম হয়।
পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে বর্ণিত মামলায় যাবজ্জীবন সশ্রম কারাদন্ডপ্রাপ্ত এবং ২০ হাজার টাকা অর্থদন্ডপ্রাপ্ত পলাতক আসামি মর্মে স্বীকার করে।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামি সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সন্দ্বীপ থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com