নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চোলাই মদ ও গাঁজাসহ আটক ৬

চোলাই মদ ও গাঁজাসহ আটক ৬

নিজস্ব প্রতিবেদক:

নগরীর আকবরশাহ থানাধীন সিডিএ রেলগেইট ও পাহাড়তলী থানাধীন অলংকার মোড় সংলগ্ন আলিফ গলিস্থ বাগদাদ মাঠের প্রবেশমুখে অভিযানে চালিয়ে ১০ কেজি গাঁজা এবং ১০০ লিটার চোলাই মদসহ ৬ জনকে আটক করে পুলিশ।

বুধবার (১২ এপ্রিল) পৃথক অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

আটককৃতরা হলেন, মোঃ মানিক, আব্দুল আজিজ প্রকাশ জুয়েল মোঃ আলমগীর হোসেন, মোঃ সজিব মিয়া, মোঃ সাগর মিয়া ও শফিকুল ইসলাম প্রকাশ সাকিব।

 

মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার নিহাদ আদনান তাইয়ান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর আকবরশাহ থানাধীন সিডিএ রেলগেইট এলাকায় অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজাসহ মোঃ মানিক, আব্দুল আজিজ প্রঃ জুয়েল এবং মোঃ আলমগীর হোসেনকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যক্তিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা উক্ত গাজা কুমিল্লা থেকে কম মূল্যে সংগ্রহ করে পরিবহন যোগে চট্রগ্রাম এনে পরস্পর যোগসাজশে নগরীর বিভিন্ন মাদক সেবনকারীদের নিকট বেশি দামে বিক্রয় করে।

অন্য দিকে নগরীর পাহাড়তলী থানাধীন অলংকার মোড় সংলগ্ন আলিফ গলিস্থ বাগদাদ মাঠের প্রবেশমুখে অভিযান পরিচালনা করে ১০০ লিটার দেশীয় তৈরী চোলাইমদ ও একটি সবুজ রংয়ের সিএনজি যাহার রেজি নং-চট্ট মেট্রো-থ-১৩-৫২৮৫ সহ মোঃ সজিব মিয়া, মোঃ সাগর মিয়া ও শফিকুল ইসলাম প্রঃ সাকিবকে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত ব্যক্তিরা জব্দকৃত দেশীয় তৈরি চোলাইমদ রাঙামাটি জেলার বিভিন্ন উৎস থেকে কম দামে সংগ্রহ করে কৌশলে তা চট্টগ্রাম শহরে পরিবহন করে এলাকার স্থানীয় মাদক ব্যবসায়ীদের নিকট পাইকারী দামে বিক্রয় করার উদ্দেশ্যে বর্ণিত ঘটনাস্থল অবস্থান করছিলো মর্মে প্রাথমিক তদন্তে জানা যায়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com