নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
চোরাই সিএনজিসহ চোর চক্রের ৭ সদস্যকে আটক করে হাটহাজারী মডেল থানা পুলিশ 

চোরাই সিএনজিসহ চোর চক্রের ৭ সদস্যকে আটক করে হাটহাজারী মডেল থানা পুলিশ 

মো: মহিন উদ্দিন:
চোরাই ৩টি সিএনজিসহ চোর চক্রের মূলহোতাসহ সক্রিয় ৭ সদস্য কে গ্রেফতার করে হাটহাজারী মডেল থানার পুলিশ।

বিজ্ঞাপন

গত বুধবার ২১ ডিসেম্বর থেকে শুক্রবার ২৩ ডিসেম্বর পর্যন্ত টানা ৭২ ঘন্টা অভিযান চালিয়ে তাদের কে আটক করা হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

আটককৃতরা হলেন, রাউজানের সুমন(২৭), গড়দুয়ারা ইউনিয়নের রিয়াদ (২২), বাঁশখালীর দেলোয়ার হোসেন (২৬), লোহাগাড়ার আবু তালেব (৩১), বায়েজিদ বোস্তামীর আলমগীর হোসেন (৩৫), ভোলার রাশেল খান (২৯), এবং বাঁশখালীর আনিস (২৯)।
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

হাটহাজারী মডেল থানার ওসি রুহুল আমিন সবুজ বলেন, গত ১৮ ডিসেম্বর দিবাগত রাত অনুমান ১টা ২৪ মিনিটের সময় ১নং ফরহাদাবাদ ইউপির অন্তর্গত ফরহাদাবাদ সাকিনের চাঁন গাজী তালুকদারের বাড়ীস্থ বাদীর চাচা মোঃ হোসেন মানিক এর বসত ঘর থেকে সিএনজি গাড়ী চুরি হয়। এ ঘটনায় থানায় একটি মামলা দাখিল করা হয়। এই মামলার তদন্তে নামেন মডেল থানার পুলিশ।
বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এরইমধ্যে উক্ত চুরির ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতার ও চোরাইকৃত সিএনজি উদ্ধারের লক্ষ্যে  গোপন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ রফিকুল ইসলাম, এসআই নুর এ হাবিব ফয়সার সহ বিশেষ অভিযান পরিচালনা করে  গত ২১ ডিসেম্বর থেকে ২৩ ডিসেম্বর শুক্রবার পর্যন্ত টানা ৩৬ ঘন্টার বিশেষ অভিযান পরিচালনা করে চট্টগ্রাম শহরের বিভিন্নস্থান ও বাঁশখালী থানা এলাকা থেকে আঞ্চলিক সিএনজি/মোটর সাইকেল চোর চক্রের সক্রিয় মুল হোতা সহ আসামী ১। মোঃ সুমন (২৭), পিতা-মোঃ মনসুর, মাতা-দিলোয়ারা বেগম, সাং-ধলই নগর, পুতুন মেস্ত্রীর বাড়ী, ৮নং ওয়ার্ড, গহিরা ইউপি, থানা-রাউজান, জেলা-চট্টগ্রাম, ২। মোঃ রিয়াদ (২২), পিতা-কামাল হোসেন, মাতা-মৃত রাজনা বেগম, সাং-গড়দুয়ারা ৮নং ওয়ার্ড, গড় দুয়ারা ইউপি, থানা-হাটহাজারী মডেল থানা, জেলা-চট্টগ্রাম, ৩। দেলোয়ার হোসেন (২৬), পিতা-মোহাম্মদ আলী, মাতা-সুরুতুন্নেছা, সাং-চাপাছড়ি গুরু মাতাব্বর বাড়ী, ৯নং ওয়ার্ড, বাহারছড়া ইউপি, থানা-বাঁশখালী, জেলা-চট্টগ্রাম, ৪। আবু তালেব (৩১), পিতা-বদিউল আলম, মাতা-হামিদা বেগম, সাং-কলাউজান হিন্দুরহাট মরিচ্যা পাড়া, জেসমিনের বাপের বাড়ী, থানা-লোহাগাড়া, জেলা-চট্টগ্রাম বর্তমানে-নয়ারহাট ডাক্তার কলোনী, থানা-বায়েজিদ বোস্তামি, সিএমপি, চট্টগ্রাম, ৫। আলমগীর হোসেন (৩৫), পিতা-মৃত রুহুল আমিন, মাতা-ছকিনা বেগম, সাং-রৌফবাদ রেইল লাইনের পাশে রুহুল আমিনের বাড়ী, থানা-বায়েজিদ বোস্তামি, সিএমপি চট্টগ্রাম, ৬। মোঃ রাসেল খাঁন (২৯), পিতা-মোঃ ফারুক, মাতা-বিবি জয়নব, সাং-মুলাই পত্তন, এবি ছিদ্দিক হাওলাদার বাড়ী, ৮নং ওয়ার্ড, টগবি ইউপি, থানা-বোরহান উদ্দিন, জেলা-ভোলা বর্তমানে-নয়ারহাট মাহবুবের সিএনজি পার্কি/গ্যারেজ, থানা-বায়েজিদ বোস্তামি, সিএমপি চট্টগ্রাম, ৭। মোঃ আনিছ (২৬), পিতা-জাফর আহমদ, মাতা-দিলোয়ারা বেগম, সাং-পশ্চিম কোকদন্ডি, আশকর আলী মজুমদার বাড়ী, কালিপুর ইউপি, থানা-বাঁশখালী, জেলা-চট্টগ্রামদেরকে গ্রেফতার করা হয়।
তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামীদের দেখানোমতে চোরাইকৃত ৩টি অটোরিক্স/ সিএনজি গাড়ী উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ শেষে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে। এই সংক্রান্তে হাটহাজারী থানার মামলা নং-২৩, তাং-২১/১২/২২ইং, ধারা-৪৫৭/৩৮০ পেনাল কোড রুজু করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com