নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
কাটিরহাটে ইউপি নির্বাচনের জেরে দুই গ্রুপের সংঘর্ষ, সড়ক অবরোধ

কাটিরহাটে ইউপি নির্বাচনের জেরে দুই গ্রুপের সংঘর্ষ, সড়ক অবরোধ

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারী উপজেলার ধলই ইউনিয়নের কাটিরহাট বাজারে ইউনিয়ন পরিষদ নির্বাচনের রেশের জেরে দুই গ্রুপের সংঘর্ষ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সোমবার (১৫ আগস্ট) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

স্থানীয় প্রত্যক্ষদর্শীর বর্ণনা মতে জানা যায়, ধলই ইউনিয়নের এনায়েতপুর এলাকায় দুই পক্ষের সঙ্গে তর্কবিতর্ক হয়। এ ঘটনায় এনায়েতপুরে উভয় পক্ষের সঙ্গে মিমাংসার জন্য বৈঠকে প্রত্যক্ষদর্শীকে জিজ্ঞেস করার পর মারধর করার অভিযোগে কাটিরহাট বাজার সড়ক অবরোধ করে।

তারা অভিযোগ করে বলেন, বিচারের নামে ঘটনার স্বাক্ষী কে মারধর করা হয়েছে। কারণ স্বাক্ষী গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থীর সমর্থক ছিলেন। তাই তার উপর হামলা করা হয়েছে।

বর্তমান চেয়ারম্যান নৌকার বিদ্রোহী প্রার্থীর পক্ষে জানান, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী সমর্থকরা ধলই ইউনিয়ন পরিষদ কার্যালয় ভাংচুর করে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com