নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
“এবার ভোট কেন্দ্রে পূর্ণ নিশ্চয়তা দেয়া হবে” হাটহাজারীর ধলই ইউনিয়নের শান্তিরহাটে নির্বাচনী পথসভায় ব্যারিস্টার আনিস

“এবার ভোট কেন্দ্রে পূর্ণ নিশ্চয়তা দেয়া হবে” হাটহাজারীর ধলই ইউনিয়নের শান্তিরহাটে নির্বাচনী পথসভায় ব্যারিস্টার আনিস

নিজস্ব প্রতিবেদক:

এবার ভোট কেন্দ্রে পূর্ণ নিশ্চয়তা দেয়া হবে। আপনাদের আক্ষেপ ভোট দিতে পারেন না। আমি নিশ্চয়তা দিচ্ছি এবার আপনারা ভোট কেন্দ্রে গিয়ে আপনাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবেন বললেন ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

শনিবার (৩০ ডিসেম্বর) বেলা ১২টার দিকে হাটহাজারীর ধলই ইউনিয়নের শান্তিরহাট বাজারে নির্বাচনী পথসভায় তিনি এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, এবারের নির্বাচন কে অংশ গ্রহণমুলক করতে হবে। সবাইকে স্বতঃস্ফূর্ত ভাবে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে হবে। কেউ জাল ভোট কিংবা ভোট কেন্দ্রে যেতে বাধা দিতে পারবে না। আমি সেই ব্যবস্থা নিয়েছি। তাই ২০ কিংবা ৩০ শতাংশ ভোটার উপস্থিতি হলে হবে না। ৭০ শতাংশ ভোটার উপস্থিতি কামনা করছি। কেননা দেশের গতিশীলতা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে অবাধ সুষ্ঠু নির্বাচনের কোন বিকল্প নেই।

বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব জাহাঙ্গীর আলম বলেন, আপনারা নিশ্চয়ই জানেন শান্তিরহাট স্কুলে কোটি টাকা ব্যয় করে ভবন নির্মাণ করে দিয়েছেন, হাতিমারা-শান্তিরহাট সড়ক উন্নয়নের জন্য ১ কোটি ২ লাখ টাকা দিয়েছেন যা প্রায় দেড় কোটি টাকার মতো ব্যয় হয়েছে, শান্তিরহাট থেকে নুরাআলী মিয়ারহাট পর্যন্ত সড়কের উন্নয়নের জন্য ২ কোটি টাকার বেশি বরাদ্দ দিয়েছেন, মাদ্রাসা ও হেফজখানার জন্য রাস্তা, প্রফেসর নুরুল ইসলাম সড়ক, গোল আরব চৌধুরী বাড়ি থেকে মাস্টার বাড়ি সড়কের উন্নয়ন কাজ করেছেন। সুতরাং এমন কোন এলাকা নেই যেখানে আমাদের এমপি মহোদয়ের উন্নয়নের ছোঁয়া লাগেনি। তাই আমি আমার এলাকাবাসীর উদ্দেশ্য বলবো আমি কোন রাজনীতিবিদ নয়, আমি একজন ব্যবসায়ী এবং আপনাদের সন্তান হিসেবে সকলের কাছে একটাই চাওয়া ৭ জানুয়ারী ভোট কেন্দ্রে গিয়ে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং ওনার অসমাপ্ত কাজগুলো শেষ করার জন্য সপ্তমবারের মতো আবারও আমাদের মাঝে এসেছেন।

ইউপি সদস্য খোকন চৌধুরীর সঞ্চালনায় আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও জেলা বাস মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মনজুরুল আলম চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাবেক সদস্য শাহনেওয়াজ চৌধুরী, সমাজসেবক ও শিক্ষানুরাগী আকবর হায়দার চৌধুরী,
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন মিন্টু, কাজী আনোয়ার হাফিজ, উপজেলা আওয়ামী লীগের দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক, সাবেক চেয়ারম্যান আলমগীর জামান, চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ মঞ্জুরুল আলম, সাবেক ইউপি চেয়ারম্যান এজাহার মিয়া চৌধুরী, সমাজসেবক জহুরুল আলম, আবু মাস্টার, ব্যবসায়ী তহিদুল আলম কোম্পানি, ওয়ার্ড আওয়ামী লীগের নেতা জামাল উদ্দিন, উপজেলা যুবলীগের নেতা জাবেদ, উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য ও বীর মুক্তিযোদ্ধার সন্তান হাবিবুর রহমান, প্রবাসী নাসির উদ্দীন, ব্যবসায়ী জানে আলম জিয়া, ব্যবসায়ী জাহেদুল আলম সোহেল প্রমূখ।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com