নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
ইউক্রেনে হাইপারসনিক মিসাইল নিক্ষেপ দাবি রাশিয়ার

ইউক্রেনে হাইপারসনিক মিসাইল নিক্ষেপ দাবি রাশিয়ার

হাটহাজারী নিউজ ডেস্কঃ

ইউক্রেনে হাইপারসনিক মিসাইল ব্যবহারের দাবি করল রাশিয়া। হাইপারসনিক মিসাইল প্রতিরক্ষা ব্যবস্থাকেও ফাঁকি দিয়ে লক্ষ্যবস্তুতে আঘাত হানতে পারে।মিসাইল হল শব্দের চেয়ে কয়েকগুণ দ্রুতগতিসম্পন্ন অস্ত্র।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

শনিবার (১৮মার্চ)  রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয়ের বরাত দিয়ে রাশিয়ার রাষ্ট্রীয় গণমাধ্যম ‘ইন্টারফ্যাক্স’ এ তথ্য জানিয়েছে খবর দ্য গার্ডিয়ানের।

 

প্রতিবেদনে বলা হয়েছে, ইউক্রেনের পশ্চিমাঞ্চলীয় ইভানো-ফ্রাঙ্কিভস্ক অঞ্চলের একটি বড় ভূগর্ভস্থ ক্ষেপণাস্ত্র ও বিমান গোলাবারুদের ডিপোতে এই হামলা চালানো হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

 

 

রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় আরও জানায়, তারা উপকূলীয় ক্ষেপণাস্ত্র ব্যবস্থা ব্যবহার করে ইউক্রেনের বন্দর নগরী ওডেসার কাছে দেশটির সামরিক বাহিনীর রেডিও এবং অনুসন্ধান কেন্দ্র ধ্বংস করে দিয়েছে।

 

তবে রাশিয়ার এসব দাবি নিরপেক্ষভাবে যাচাই করতে পারেনি দ্য গার্ডিয়ান।

 

উল্লেখ্য, সাবেক সোভিয়েত ইউনিয়নের দেশ ইউক্রেনে সামরিক অভিযান চালাচ্ছে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম পরাশক্তি রাশিয়া।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গত ২৪ ফেব্রুয়ারি ভোর থেকে এই অভিযান শুরু হয়। এরই মধ্যে শনিবার ২৪তম দিনে গড়িয়েছে রুশ অভিযান। বিগত ২৩ দিনে ইউক্রেনের বেশ কয়েকটি নগরী দখলে নিয়েছে রুশ বাহিনী। সূত্র: দ্য গার্ডিয়ান

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com