নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
আবারও মির্জাপুরে কৃষি জমির টপসয়েল কর্তনের দায়ে  লাখ টাকা জরিমানা

আবারও মির্জাপুরে কৃষি জমির টপসয়েল কর্তনের দায়ে  লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক:

হাটহাজারীর মির্জাপুর ইউনিয়নে কৃষি জমির টপসয়েল কাটার অপরাধে মোঃ আবদুল হালিম নামে এক ব্যক্তিকে ১ লক্ষ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিদুল আলম।

মঙ্গলবার (১৩ মার্চ) গভীর রাতে এ অভিযান পরিচালনা করা হয়।

 

ইউএনও অফিস সূত্রে জানা যায়, বেশকিছু ড্রামট্রাক দিয়ে মাটি কেটে পরিবহন করা হচ্ছিলো। অভিযানে ২টি ট্রাক আটক করা সম্ভব হয় যা মোঃ আব্দুল হালিম, পিতা- কবির আহাম্মদ, মেখল, হাটহাজারী তার নিজের বলে স্বীকার করেন।পরবর্তীতে তাকে বালুমহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ অনুযায়ী ১,০০,০০০ (এক) লক্ষ টাকা জরিমানা করা হয়।

অভিযানে সহযোগিতা করেন হাটহাজারী মডেল থানার একটি টিম।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিদুল আলম বলেন, কৃষি জমি কিংবা আবাদযোগ্য জমির টপসয়েল কর্তনের বিরুদ্ধে প্রতিনিয়ত সতর্ক করা হচ্ছে এবং মোবাইল কোর্ট পরিচালনা করা হচ্ছে। এ বিষয় জেলা প্রশাসক স্যারের কঠোর নির্দেশনা রয়েছে। টপসয়েল কর্তন বন্ধ না হলে সামনের দিনগুলোতে আরও কঠোর অভিযান পরিচালনা করা হবে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com